হিরু আলম সুপার মুনে

নিজেকে নিজে চাঁদে দেখেছেন বলে দাবী জানালেন হিরো আলম !

11:41 AM
সম্পাদকঃঃ মিনহাজুল আবেদিন মিথেন
সুপারমুন ট্রাজেডি : এবার নিজের মুখ‍াবয়ব চন্দ্রপৃষ্ঠে দেখতে পাবার কথা জানালেন হিরো আলম। সম্প্রতি বিষয়টি দেশব্যাপী ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে।

নিজেকে নিজে চাঁদে দেখেছেন বলে দাবী জানালেন হিরো আলম সুপারমুন ট্রাজেডি
সুপারমুন ট্রাজেডি : চাঁদের বুকে ভেসে ওঠা হিরো আলমের মুখাবয়ব

ফেসবুক নিউজফিডে ‍সুপারমুন অবজারভেশনের ব্যাপারে জানতে পেরে ধানক্ষেতে চাঁদ দেখতে গিয়ে এ বিষয়টি তিনি সর্বপ্রথম উপলদ্ধি করেন বলে ইনবক্সে এক তরুণীকে জানিয়েছেন। আলমের কথামত সুলতানা নামে ওই তরুণী দলবল নিয়ে বাসার ছাদে গিয়ে দেখতে পান, ঘটনা সত্যি ! আলম চাঁদ থেকে তার একটি আঙ্গুল ওই তরুণীর দিকে তাক করে রেখেছেন। এবং কিছু একটা বলার চেষ্টা করছেন !

বিষয়টি দৃষ্টিগোচর হবার পর তারা একে অপরের মুখ দেখাদেখি করতে থাকেন। এবং মুঠোফোনে সুপারমুন এর কয়েকটি ছবি তুলে রাখেন। বিষয়টি আরো অনেকেই দেখতে পেলে পরবর্তীতে তা গণমাধ্যমে প্রকাশ করা হয়।

সুপারমুন ট্রাজেডি’র ব্যাপারে হিরো আলমের কাছে জ‍ানতে চাওয়া হলে তিনি প্রথম আলু সাংবাদিককে বলেন, “কাল সারারাত ঘুম হয়নি। ঘুম না হবার কোনো কারণ ছিল না। কারণ ছাড়াই এই পৃথিবীতে অনেক কিছু ঘটে। চাঁদের আলো ফোঁটা পর্যন্ত অপেক্ষা করে ঘুমোতে গেলাম। সঙ্গে সঙ্গে চোখভর্তি ঘুম। কতক্ষণ ঘুমিয়েছি জানিনা। ঘুম ভাঙলো ফোনের পুচুত পুচুত রিংটোনের শব্দে। সুলতানার ফোন। সবুজ বাটনে টিপে দেয়ার পরই সুলতানা বলে উঠলো, এই আলম, আলম, ওঠ, ওঠ। গাঞ্জা খাবিনা?

This entry was posted in Uncategorized. Bookmark the permalink.

Leave a comment